পৃষ্ঠাসমূহ

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৩

শাহবাগে সাইবার যুদ্ধ ৪৭

আমাদের এখানে অনেকেই সংক্ষিপ্ত মন্তব্য করছেন। আমরা সুন্দর মন্তব্যগুলো আপনাদের জন্য কিছুক্ষন পর পর পোস্ট দিব। আমাদের সাথেই থাকুন।

  • 75 people like this.
  • Asif Chowdhury খবরদার , রাজাকার সব রাজনৈতিক দলে ছড়ায়ে আছে। একটাও যদি এই আন্দোলন থেকে রেহাই পায় তাহলে কিন্তু তারা দেশের মানুষকে ছিঁড়ে খাবে। কোনও অবস্থাতেই আন্দোলন থামাবেন না। এটাই শেষ সুযোগ। যদি কেউ থেমে যায় তবে তাকে আন্দোলন থেকে বের করে দেবেন অথবা উপযুক্ত ব্যবস্থা নিবেন। যারা আন্দোলন করতেসেন তারা দয়া করে এমন কাজ করবেন না যাতে মানুষের মধ্যে ভাঙ্গন ধরে, আন্দোলনের প্রতি মানুষ বদনাম করার সুযোগ পায়। ইনশাল্লাহ, তাহলে আমরা ধর্ম ব্যবসায়ীদের বিরুদ্ধে জিতবই।
  • Zaahir AArif shokol online network o fb page amader dhokhole thakte hobe. fb te bishsher shokol universityr page khuje ber kore post o share korun. onno desher students, faculty members, alumni ra amader ai shamajik andoloner news januk....pls do everyone
  • Anik Devnath জীবনের সেরা স্ট্যাটাসটা জমায়া রাখতাসি তিলে তিলে। নাহ্, ওইটা ফেসবুকে পোস্ট করমু না।

    বাঁইচা থাকলে একদিন গর্বে বুক ফুলায়া ওইটা পোস্ট করমু আজ থেইক্যা ২৫-৩০ বছর পরে, পরবর্তী প্রজন্মের কাছে, পরবর্তী প্রজন্মের ওয়ালে, পরবর্তী প্রজন্মের টাইমলাইনে।
  • Nirmal Mondal asi & thakbo....

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন