পৃষ্ঠাসমূহ

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৩

শাহবাগে সাইবার যুদ্ধ ৪৯

ফাঁসি চাই
আকতারুজ্জামান আহসান রাজ

জয় বাংলা স্লোগানে মুখরিত রাজ পথ
ফাঁসির দাবিতে কাঁপছে সারাদেশ।
বাংলার সকল সকল ছাত্রশিক্ষক জনতা,
স্রমিক মজুর সাংবাদিক লেখক কবি।
আবালবৃদ্ধ বনিতা সবার দাবী একটাই,
রাজাকার দের ফাঁসি চাই। ফাঁসি চাই।
শাহবাগ থেকে সাভার টিএসসি থেকে গুলিস্তান,
টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া।
সবার চাওয়া একটাই-যুদ্ধ অপরাধীদের ফাঁসি চাই।
ফাঁসি ফাঁসি ফাঁসি চাই। রাজাকারদের ফাঁসি চাই।
অনেক অপমান সয়েছি, বঞ্ছিত- লাঞ্চিত হয়েছি,
বুকের তাজা রক্ত দিয়ে আমার বাবা- ভায়েরা
নিয়ে এসেছে যে দেশ।সেখানে রাজাকাররা পেল
রাজ সম্মান রাজনীতির মাথায় উঠে বসল,
আমার দেশের মাটিতে বুকচিতিয়ে চলল।
গাড়িতে জাতীয় পতাকা বহন করে-
জাতিকে করল আরও কলঙ্কিত। কি লজ্জা!
মুক্তিযোদ্ধার সন্তান হয়েও যুদ্ধ অপরাধী কে দিলাম প্রটোকল।
কিন্তু আজ সারা দেশ-জনতা সোচ্চার,
বিরামহীন স্লোগানে কেঁপে উঠেছে পৃথিবী
চারদিকে ছড়িয়ে পরেছে গন আন্দলনের স্ফুলিঙ্গ।
যারা আমার বাবাকে মেরেছে, যারা আমার ভাইকে মেরেছে।
আমাকে করল এতিম ভাই-হীন।
যারা আমার মায়ের সম্ভ্রম কেরে নিয়েছে,
আমার মাকে বাধ্য করেছে আত্মহত্যা করতে।


  • 54 people like this.
  • Ochena Pothic চলে আসুন, একবার হলেও স্লোগান দিয়ে যান
    তুই রাজাকার , তুই রাজাকার ... এই
    দেশপ্রেম মনে গাথা থাকলে আপনি কখনই
    দুর্নীতিবাজ হবেন না, দেশের বিপদে রাজাকার
    হবেন না। আসুন !
    Amra asi apnar e opekkay.

    Joy Bangla
    -at SADHINOTA_PROJONMO_CHOTTOR,SHAHBAGH,DHAKA,BANGLADESH.
  • Kajal Dey tui rajakar tui rajakar
  • Reyad Hossain বাপ যদি পাগল হয়, ছেলের ঘুরানি হলেও আছে
  • Reyad Hossain Toi sala to rajakar ar bacca

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন