পৃষ্ঠাসমূহ

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৩

শাহবাগে সাইবার যুদ্ধ ৬০

Andoloner ek muhurte cyber juddhara




  • 247 people like this.
  • বাংলা মায়ের সন্তান মা আমি যাবো ঐ মহসুমদ্রে আমায় পিছু ডেকো না।
    যেখানে রচিত হচ্ছে এক মহাকাব্য লক্ষ কবির বিনিদ্র সংগ্রামে।
    আমায় পিছু ডেকোনা মা ,
    কবিতার প্রত্যকটি শব্দ তোমার আত্নত্যের বিনিময়ে পাওয়া,
    তোমার ছেলেরা আজ জেগেছে মা ৪২ বছর পর
    আমায় পিছু ডেকো না মা ,
    তুমি কেঁদেছিলে আমি শুনতে পারিনি প্রশান্তির ঘুমে।
    তোমার কান্না শুকিয়ে আস্তে আস্তে চাপা ক্ষোভ হয়ে গেছে আমি শুনতে পারিনি মা,
    হঠাৎদুঃসপ্নে আমার ঘুম ভেঙ্গে গেল,
    আজ আমি জেগেছি মা আমায় পিছু ডেকো না
    ৪২ বছর আগে ওরা তোমায় ঠুকরে খেয়েছে আমি বদলা নিতে পারিনি মা আমায় ক্ষমা কর আমাকে ঘুম পাড়িয়ে রেখেছিল ওরা,
    আজ আমি জেগেছি মা হঠাৎ দুঃসপ্নে।
    মা আমি যাবো ঐ মহসুমদ্রে আমায় পিছু ডেকো না।
  • Talat Mahmod Mithu সকল রাজাকারের কবর উত্‍পাটন পূর্বক বঙ্গভূমিকে পবিত্র করা হোক ।
  • MD Sojun Mia ami otomader shata ashi
  • Dhrubo Akash Amader Songram Cholbei. . .
  • Shakhawat Ripon Rajakarder janie daw juddher shob fronte amra proshtut achi.....
  • Arnold Sauren CHOLCHE CHOLBE
  • ImpassIve Dipto প্রথমত, আমি আমাদের এই সাইবার যুদ্ধের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এই সাইবার যুদ্ধের হ্যাকারদের প্রতি আমি আন্তরিক আহবান জানাচ্ছি, আপনারা দয়া করে যত দ্রুত সম্ভব রাজাকার/যুদ্ধাপরাধী/বাংলাদেশ বিরোধীদের ওয়েবসাইটগুলো স্থায়ীভাবে হ্যাক করার চেষ্টা করুন........See More
  • Deserve Masoom amader pran preyo bondoder r dabeya rakte parba na...gonotronter odiker amar adai kore carbo inshallah


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন